বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজীবন সম্মাননা পেলেন জনাব ওসমান গণি ও শফিকুর রহমান মধু মিয়া বৃষ্টির ধারায় মুছে যাক “রোজা রাখি, আল্লাহর হুকুম পালন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে উৎসাহিত করি” মঙ্গলকাটা কম্পিউটার ট্রেনিং সেন্টার ‘MCTC’র এক যুগ পূর্তিতে আনন্দ ভ্রমণ ফেনিবিল ও কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের অমর একুশে উদযাপন ‘আব্দুল গণি ফাউন্ডেশন’ মেধাবৃত্তি পরিক্ষা-২২ এর বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত সুনামগঞ্জের ডলুরা বর্ডারহাটে অনিয়ম ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত তৃতীয় বারের মত অনুষ্ঠিত হয়ে গেলো দাখিল ২০০৪ ব্যাচ এর মিলনমেলা কোনাপাড়া সমাজকল্যাণ যুব সংঘের শীত বস্ত্র বিতরণ

ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি

ব্রীজের অভাবে রোগীদের চরম ভোগান্তি

নিজস্ব সংবাদদাতা::

সুনামগঞ্জ জেলা উত্তর জনপদের মানুষের শহরের যাতায়তের প্রধান সড়ক এবং নদী পারাপারের প্রধান মাধ্যম ধারারগাও-হালুয়ারঘাটের গোদারাঘাট। শস্যভান্ডার উত্তরপাড়ের কৃষকদের উৎপন্ন শাক-সবজিসহ বিভিন্ন শস্য সুনামগঞ্জ শহরসহ দেশের বিভিন্ন স্থানের রপ্তানি করা হয়। একমাত্র রাস্তা দিয়ে এলাকার সকল শ্রেণি মানুষের যাতায়ত করতে হয়। রোগী ও জরুরী কাজে মানুষের সুরমা নদী পারাপারের সময় চরম ভোগান্তি লক্ষ করা যায়।

ধারারগাও-হালুয়ারঘাট সেতু নির্মাণ এলাকার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবী। সুনামগঞ্জ-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব পীর ফজলুর রহমান মিসবাহ্ মহান সংসদ বরাবরে সেতু নির্মাণের প্রয়োজনীয়তা উল্লেখ করে আসছেন। কিন্তু সেতু নির্মান বিলম্ব হওয়ায় এলাকার মানুষের মাঝে দুর্ভোগের মাত্রা ‍দিনদিন বৃদ্ধি পাচ্ছে।

উল্লেখিত ছবি, রঙ্গারচর ইউনিয়নের নৈগাং গ্রামের আফিজ আলীর অসুস্থ্ মেয়েকে (১৯) মুমূর্ষ অস্থায় চিকিৎসা নেয়ার জন্য শহরের যাওয়ার পথে উক্ত স্থানে নদী পারাপারে জঠিলতা সৃষ্টি হয়। রিপোর্ট তৈরি পর্যন্ত রোগী সুনামগঞ্জ সুরমা ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। নৌকায় উপস্থিত মানুষের ভাষায় চিকিৎসা নেওয়ার জন্য কঠিন রোগী নদী পারাপারে অনেক সময় এখানেই মারা যায়।

এলাকার মানুষের জীবনমান উন্নয়নে ধারারগাও-হালুয়ারঘাটে সেতু নিমার্ণ এখন সময়ের দাবী।


আপনার এ্যাড দিন

ফটো গ্যালালি

Islamic Vedio

বিজ্ঞাপন ভিডিও এ্যাড




© All rights reserved © 2018 angina24.com
Design & Developed BY ThemesBazar.Com